বিনোদন

দ্বৈত-গানে কখনো দেখা যাবে_না!? নোবেলকে..??

বাংলাদেশের তরুণ নোবেল। দুই বাংলায় রয়েছে তার সমান জনপ্রিয়তা। সারেগামাপায় গান গেয়ে মুগ্ধ করেছেন সবাইকে।

নিজের পরিকল্পনা নিয়ে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন নোবেল। সঙ্গে রয়েছেন আরও চারজন। চারজনের কারও বিখ্যাত হওয়ার ইচ্ছা নেইরোবাবর একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে

নোবেল বলেন, আগেও গান নিয়ে ছিলাম, এখনো আছি, গান নিয়ে আগামীতেও থাকব।চারজনকে সঙ্গে নিয়ে এলআরবি, মাইলস, নগরবাউলের মতো কিছু একটা করতে যাচ্ছেন নোবেল। ইতোমধ্যে প্রথম পদক্ষেপ শুরু করেছেন তিনি।

রোবাবর একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে নোবেল বলেন, আগেও গান নিয়ে ছিলাম, এখনো আছি, গান নিয়ে আগামীতেও থাকব।

নোবেল বলেন, একক শিল্পী হিসেবে নয়, ব্যান্ড নিয়েই থাকতে চাই। দ্বৈত গানে কখনো দেখা যাবে নানিজের পরিকল্পনা নিয়ে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন নোবেল। সঙ্গে রয়েছেন আরও চারজন। চারজনের কারও বিখ্যাত হওয়ার ইচ্ছা নেই।তিনি বলেন, এলআরবি, মাইলস, নগরবাউলের মতো কিছু একটা করতে চাই। আমি আমার মতো এগিয়ে যাবো। আরও চারজনকে সঙ্গে করে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। তাদের কারোরই জনপ্রিয় হওয়ার শখ নেই। আমরা ভালো সংগীত করতে চাই। ভালো গান করতে চাই।

এই পরিকল্পনার প্রথম পদক্ষেপ হিসেবে কিছুদিনের মধ্যে সিঙ্গেল প্রকাশিত হবে জানিয়ে তিনি বলেন, বড় একটা কিছু করবো। সবাই আমার নতুন একটা গানের জন্য অপেক্ষা করছে।নোবেল বলেন, একক শিল্পী হিসেবে নয়, ব্যান্ড নিয়েই থাকতে চাই। দ্বৈত গানে কখনো দেখা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[social_share_button themes='theme1']