আন্তর্জাতিক

বিষধর!! সাপকেই কামড়ে টুকরা করলেন যুবক ছোবল খেয়ে!!!?

ওর অবস্থা ভাল না। ডাক্তাররা বলছেন আশঙ্কাজনক অবস্থায় আছে সে,” বলছিলেন বাবু রাম। এটাহ জেলা হাসপাতালের চিকিৎসক ডাঃ রাহুল ভার্ষনেয়াও বিষয়টি নিশ্চিত করেছেন।

রাতের বেলা ঘরে ঢুকেই বিষধর সাপের ছোবল খেয়েছিলেন রাজ কুমার। এরপরে রাগের চোটে সেই সাপকেই কামড়ে টুকরো টুকরো করে ফেলেন তিনি। এখন রয়েছেন হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যে। চিকিৎসকরা জানিয়েছেন, এটাহ জেলার আসরৌলি গ্রামের বাসিন্দা রাজ কুমারের অবস্থা এখন আশঙ্কাজনক।

তার বাবা বাবু রাম স্থানীয় সংবাদমাধ্যমের কাছে এটা নিশ্চিত করেছেন যে তার ছেলে ঘটনার সময় নেশাগ্রস্থ ছিলেন।

তিনি জানান, রোববার রাতে তার ছেলে “মদ খেয়ে নেশা করে” বাড়ি ফিরেছিল। এই অবস্থায় ঘরে ঢুকতেই তাকে একটা সাপ কামড়ায়। রাগের চোটে ছেলে ওই সাপটাকেই কামড়ে কয়েক টুকরো করে ফেলে

“একজন যুবক এসে আমাদের জানায় যে সে একটি সাপকে কামড়ে দিয়েছে। আমি প্রথমে বুঝতে পারিনি ব্যাপারটা। আমি ভেবেছিলাম সাপ ওকে ছোবল মেরেছে। তারপরে বিষয়টা স্পষ্ট হয় আমার কাছে,” জানিয়েছেন একজন চিকিৎসক।

তবে অবস্থা খারাপ হতে থাকায় তাকে ওই হাসপাতালে চিকিৎসা করা যায়নি, অন্য হাসপাতালে নিয়ে যেতে হয়েছে।

তবে বাবু রাম বলছেন, ছেলের চিকিৎসা করানোর অর্থ নেই তার হাতে। সাপকে কামড়ে দেওয়ার ঘটনা ভারতে অবশ্য এই প্রথম নয়।

গত মে মাসে গুজরাট রাজ্যেও সাপের ছোবল খাওয়ার পরে ৬০-বছর বয়সী এক ব্যক্তি উল্টো সাপটিকেই কামড়ে দিয়েছিলেন। এতে ওই ব্যক্তিও মারা যান, সঙ্গে সাপটিও। হাসপাতালের চিকিৎসকরা বলছেন, তারা প্রথমে বুঝতেই পারেননি যে রাজ কুমার একটি সাপকে কামড়ে টুকরো করে ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[social_share_button themes='theme1']