ক্রিকেট

কুমিল্লার সঙ্গে-তামিম নেই , নতুন চুক্তি মুশফিকের সাথে_?!!

কুমিল্লা কুমিল্লা ভিক্টোরিয়ান্স সঙ্গে নেই তামিম তামিম ইকবাল। নতুন চুক্তি মুশফিকের সাথে। কুড়ি ওভারের এই টুর্নামেন্ট মাঠে গড়াতে আরও কিছুদিন বাকি থাকলেও দল গোছাতে শুরু করেছে ফ্রাঞ্চাইজিগুলো। তারই অংশ হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলে ভিড়িয়েছে মুশফিকুর রহিমকে।আগামী ৬ ডিসেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর।

খবরটি নিশ্চিত করেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল। তিনি বলেছেন, ‘বিশ্বকাপের পরপরই মুশফিকুর রহিমের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে।

ফাইনালে দারুণ এক সেঞ্চুরি করে দলকে চ্যাম্পিয়নও করেছিলেন তিনি। তবে এবারের আসরে যে তিনি কুমিল্লার সঙ্গে থাকছেন না, সেটা নিশ্চিত করেই দিয়েছেন নাফিসা কামাল।

তামিম ইকবাল এই বছর আমাদের সঙ্গে নেই বলেই আমরা মুশফিককে এক বছরের জন্য চুক্তিবদ্ধ করেছি। চলতি বছর আমাদের দলের আইকন হিসেবে মুশফিক খেলবেন।’

বিপিএলের গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছিলেন মুশফিক। গত আসরে ১৩ ম্যাচে ৩৫.৫০ গড়ে ৪২৬ রান করেছিলেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। তার ব্যাটে ভর করে সেমিফাইনালে খেলেছিল ভাইকিংস।

আগের আসরে কুমিল্লার আইকন ক্রিকেটার ছিলেন তামিম ইকবাল।

মুশফিকের আগে রংপুর রাইডার্স দলে ভিড়িয়েছে সাকিব আল হাসানকে। এ নিয়ে এবারের বিপিএলে দুটি দল তাদের আইকন খেলোয়াড় চূড়ান্ত করলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[social_share_button themes='theme1']