Uncategorized ফুটবল

এই তো সপ্তাহ দুয়েক আগেও পিএসজি ছেড়ে নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জন ছিল তুঙ্গে।

দল বদল ইস্যুতে ক্লাব পিএসজির সঙ্গে যুদ্ধও শুরু করে দিয়েছিলেন নেইমার।কিন্তু ক্ষোভ-গোস্যা ভুলে নেইমার পিএসজির প্রাক-

মৌসুম প্রস্তুতি ক্যাম্পে যোগ দেওয়ায় সেই গুঞ্জনে ভাটা পড়ে। এমন খবরও ছড়ায়, পিএসজি ও নেইমারের মধ্যকার চিড় ধরা সম্পর্কটা আবার জোড়া লাগতে শুরু করেছে। ভুল! সম্পর্ক জোড়া লাগার খবরকে উড়িয়ে দিয়ে নতুন করে বোমা ফাটাল লেকিপ। ফ্রান্সের সবচেয়ে জনপ্রিয় ও প্রভাবশালী ক্রীড়া নেইমারের দৈনিকটির দাবি, নেইমার কিছুতেই পিএসজিতে থাকবেন না। এমনকি পিএসজির জার্সি গায়ে আর একটা ম্যাচও খেলবেন না।

ক্লাব পিএসজিকে নাকি ব্রাজিলিয়ান তারকা আল্টিমেটাম দিয়েছেন, আগামী ১০ আগস্টের মধ্যেই তার চলে যাওয়ার ব্যবস্থা করতে হবে!এই আল্টিমেটাম পেয়ে পিএসজির জার্মান কোচ টমাস টাচেলও নাকি নেইমারকে ছাড়াই পথ চলার পরিকল্পনা করে ফেলেছেন। মানে পিএসজি কোচ ধরেই নিয়েছেন, নেইমার থাকছেন না। বস্তুনিষ্ঠ, সত্য সংবাদ প্রকাশে লেকিপের বিশেষ সুনাম আছে। সংবাদটি সেই লেকিপের বলেই কেউ উড়িয়ে দিতে পারছেন না। উল্টো লেকিপের এই সংবাদের ভিত্তিতে এরই মধ্যে

ভাসতে শুরু করেছে নতুন নতুন খবর। এ রকমই এক খবরে বলা হয়েছে, নেইমারকে ফেরার জন্য বার্সেলোনাও নতুন পরিকল্পনা হাতে নিয়েছে। নেইমারকে ফেরাতে হলে দরকার বিশাল অঙ্কের টাকা। কিন্তু এই মুহূর্তে বার্সেলোনার তহবিলে কোনো টাকাই নেই! একের পর এক খেলোয়াড় কিনে নগদ ভাণ্ডার উজাড় করে ফেলেছে কাতালন ক্লাবটি। কিন্তু নগদ টাকা না থাকলেও নেইমারকে তাদের চাই। বার্সেলোনা তাই হাতে নিয়েছে বিনিময় চুক্তির পরিকল্পনা। পিএসজিকে নাকি বার্সেলোনা নেইমারের বিনিময়ে ইভান রাকিতিচ ও ফিলিপে কুতিনহোকে দেওয়ার প্রস্তাবও দিয়েছে!

কিন্তু পিএসজি বার্সার সেই বিনিময় চুক্তির প্রস্তাবকে না করে দিয়েছে। ফরাসি ক্লাবটি জানিয়ে দিয়েছে, তাদের নগদ টাকা চাই। খেলোয়াড়ের বিনিময়ে নেইমারকে নেওয়া যাবে না। পিএসজি নগদ টাকা ছাড়া নেইমারকে ছাড়বে না। ওদিকে নেইমার সাফ জানিয়ে দিয়েছেন, তিনি প্যারিসে আর থাকবেন না। পিএসজির হয়ে খেলবেন না একটা ম্যাচও। দেখা যাক, জল কোন দিকে গড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[social_share_button themes='theme1']